রিটার্ন পলিসি

১.ক্রয়কৃত পণ্যটি অবশ্যই ডেলিভারি ম্যানের সামনে দেখে নিতে হবে যদি পণ্যটিতে কোনো রকম ছেড়া বা দাগ পাওয়া যায় তাহলে সরাসরি ডেলিভারি ম্যানের কাছে ফেরত দিতে হবে সেক্ষেত্রে ক্রেতাকে নতুন পণ্য পুনরায় পাঠানো হবে কিন্তু অর্ডার ক্যান্সেলে টাকা ফেরত পাঠানো হবে না। ২.প্রি-অর্ডারের ক্ষেত্রে পণ্যটি হাতে পাওয়ার পর গ্রাহকের পছন্দ না হলে,পণ্যটি ফেরত দিতে

পারবে তবে ডেলিভারি চার্জ রেখে পণ্যের সমমূল্য গ্রাহককে প্রদান করা হবে।